লিফটে মির্জা ফখরুলের লঙ্কাকাণ্ড!


ইউনিভার্সালনিউজ ডেস্ক:

বগুড়া বিএনপি নেতার কলার চেপে ধরেন দলের মহাসচিব মির্জা ফখরুল।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিরুদ্ধে দলের একটি গ্রুপ গেল সপ্তাহ ধরে সক্রিয় হয়ে ওঠেছে। বিশেষ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাকে ‘সজ্জ্বন ও ভালো মানুষ’ বলার পর থেকে এই বিরোধিতা আরও তুঙ্গে ওঠে। দলের কতিপয় নেতা এ নিয়ে ফখরুল সম্পর্কে যা-তা মন্তব্য করছেন। সম্ভবত এরই বহিঃপ্রকাশ ঘটেছে বগুড়ায়..।
বগুড়া বিএনপি নেতার কলার চেপে ধরেন দলের মহাসচিব মির্জা ফখরুল।
জানা যায়, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আজ (২৩ জানুয়ারি) বুধবার বগুড়ায় যান। জেলার শহরতলির মমো ইন হোটেলের লিফটে বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামের জ্যাকেটের কলার চেপে ধরেন মির্জা ফখরুল।

প্রত্যক্ষদর্শী নেতাকর্মীরা জানান, লিফটে অবস্থানকালে হঠাৎ করেই কিছু একটা নিয়ে বগুড়া জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামের সঙ্গে কথা-কাটাকাটি হয় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের। ফলে লিফটের ভেতরে বাগ্‌বিতণ্ডার সময় এমন পরিস্থিতির তৈরি হয়।

এ সময় লিফটে থাকা অন্য নেতাকর্মীরা পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করেন। তবে ঠিক কী বিষয় নিয়ে এই কান্ড ঘটিয়েছেন মির্জা ফখরুল তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
জানা গেছে, বগুড়া জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম দলের ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের ঘনিষ্ঠ ব্যক্তি হিসেবে পরিচিত।
সূত্র: প্রথম আলো।

শর্টলিংকঃ