শিবগঞ্জে ছাত্রী ধর্ষণচেষ্টার অভিযোগে আটক ৩


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ষষ্ঠ শ্রেণীর ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগে দায়ের করা মামলার তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে নিজ বাড়ি থেকে তাদেরকে নিজ বাড়ি থেকে আটক করা হয়।

ধর্ষণচেষ্টার অভিযোগ গ্রেফতার দুই জন

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার চৌডালা এলাকার হুমায়ন কবিরের ছেলে কারিমুল ইসলাম (৩০), চাকলা গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে আনারুল ইসলাম (৪৮) ও তার শ্যালিকা শিউলি বেগম (২৫)। তাদের বিরুদ্ধে থানায় ডাকাতির একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জুলহাস মৃধা জানান, গত মঙ্গলবার (০৫ মার্চ) ভোরে ‍উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের চাকলা দাখিল মাদ্রাসার ওই ছাত্রী নিজ বাড়ি থেকে মাদ্রাসায় যাচ্ছিলেন।

এসময় শিউলি বেগমের সহায়তায় ছাত্রীকে জোরপূর্বক বাড়িতে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে কারিমুল ও আনারুল। ঘটনাটি স্থানীয়রা জানতে পেরে ছাত্রীকে উদ্ধার করে। বৃহস্পতিবার ভোরে ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। পরে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

এসআই জুলহাস বলেন, ‘ওই ছাত্রীর জবানবন্দী নেওয়ার জন্য আদালতে পাঠানো হয়েছে। এছাড়া গ্রেফতারকৃতদেরআদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’


শর্টলিংকঃ