শিবগঞ্জে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী উদযাপন


শিবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৭ মার্চ) বিকেলে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ফেরদৌস মহল বালিকা উচ্চ বিদ্যানিকেতন প্রাঙ্গনে এসব কর্মসূচি পালন করা হয়।

শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিজামুল হক রানার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন শিবগঞ্জ পৌর মেয়র কারিবুল হক রাজিন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাবেক অধ্যক্ষ রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান।

সাবেক সাধারণ সম্পাদক ও মনাকষা ইউপি চেয়ারম্যান মির্জা শাহদাৎ হোসেন খুররম, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক নাজমুল হক, জেলা যুবলীগের সহসভাপতি মেসবাউল হক বাবু, সাংগঠনিক সম্পাদক মহসীন আলী মিয়া, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি সফিকুল ইসলাম, দাইপুখুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একেএম আজমল হক বাদশা প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে দেশের মানুষের কল্যাণে কাজ করতে হবে।  বাঙালি জাতির মুক্তির জন্য বঙ্গবন্ধুর আজীবন সংগ্রাম ও ত্যাগের কথা শ্রদ্ধাভরে স্মরণ করার আহ্বান জানান তারা।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনের নেতাকর্মী অংশ নেয়। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী কেক কেটে ও দোয়া মোনাজাত করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আওয়ামী লীগ নেতা ইব্রাহিম আলী।


শর্টলিংকঃ