শিবগঞ্জে ২১ লাখ ভারতীয় জাল রুপিসহ আটক ১


নিজস্ব প্রতিবেদক:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় জাল রুপিসহ একজনকে আটক করেছে পুলিশ। তার নাম আব্দুল বাসিদ (২৮)। তিনি উপজেলার কানসাট কাঠগড় এলাকার গোলাম নবীর ছেলে।

সোমবার (১২ অক্টোবর) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার পুকুরিয়া পেট্রোল পাম্প এলাকা থেকে তাকে আটক করা হয়। আজ বিকেলে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহম্মদ মাহবুব আলম খাঁন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ্ -এর নেতৃত্বে ভোরে পুকুরিয়া পেট্রোল পাম্প এলাকায় অভিযান পরিচালনা করে পুুলিশ। এসময় আব্দুল বাসিদকে ১১ বান্ডিলে জাল রুপিসহ আটক করা হয়। প্রতিটি বান্ডিলে দুই হাজার রুপির জাল নোট পাওয়া যায়।

এএসপি মাহবুব আলম খান আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাসিদ স্বীকার করেছে- জাল রুপি ভারতে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে ঢাকা হতে শিবগঞ্জে নিয়ে আসেন তিনি।

সামনে পূজা উপলক্ষে তারা জাল রুপি ভারতে ঢোকানোর চেষ্টা করছিল। জিজ্ঞাসাবাদে বাসিদ আরও এক জাল রুপি চক্রের সদস্যের নাম জানিয়েছেন। তবে তদন্তের স্বার্থে এখন নাম প্রকাশ সম্ভব নয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন আছে বলে জানান তিনি।


শর্টলিংকঃ