সারদায় সেনাসদস্যদের বনভোজনে মেয়র লিটন


নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশন ও বগুড়া এরিয়ার অফির্সাস বনভোজন-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সারদা পুলিশ একাডেমিতে এ বনভোজনের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে মেয়র লিটনকে সম্মাননা ক্রেস্ট প্রদান ও পুরস্কার বিতরণ করেন  বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী

রাজশাহী সিটি কর্পোরেশন থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার সারদা পুলিশ একাডেমিতে বাংলাদেশ সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশন ও বগুড়া এরিয়ার অফির্সাস ও তাদের পরিবারেরর সদস্যদের নিয়ে দিনব্যাপী বনভোজন অনুষ্ঠানের আয়োজন করা হয়। বনভোজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে মেয়র লিটনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে র‌্যাফেল ড্র এর বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী।

অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করেন সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশনের জিওসি ও বগুড়া এরিয়ার কমান্ডার মেজর জেনারেল সাইফুল আলম, এসইউপি, এডব্লিউসি, পিএসসি।

বনভোজনে সারদা পুলিশ একাডেমির প্রিন্সিপাল মোঃ নজিবুর রহমান, রাজশাহী বিভাগীয় কমিশনার নুর-উর রহমান, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার একেএম হাফিজ আক্তারসহ সেনাবাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা ও পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


শর্টলিংকঃ