হাসপাতালে যেতে রাজি নন খালেদা জিয়া


ইউএনভি ডেস্ক :

স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে যেতে রাজি হচ্ছেন না বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। খালেদা জিয়াকে কারাগার থেকে রোববার (১০ মার্চ) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নেওয়ার কথা ছিল।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহাবুবুল ইসলাম বলেন, ‘খালেদা জিয়া হাসপাতালে যেতে রাজি হচ্ছেন না। তবে আমাদের সকল প্রস্তুতি রয়েছে। ওনি যেতে চাইলেই, তাকে বিএসএমএমইউতে নেওয়া হবে।’

রোববার সকালে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান বলেন,‘ম্যাডামকে (খালেদা জিয়া) কারা কর্তৃপক্ষ আজকে যেকোনো সময় বিএসএমএমইউতে নিতে পারেন।’

এদিকে রাজধানীর শাহবাগে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল চত্বরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়। বিশেষ করে হাসপাতালের কেবিন ব্লকের নিচ তলায় পুলিশ প্রশাসনের ব্যাপক উপস্থিতি দেখা যায়।

সম্প্রতি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে দলের সিনিয়র নেতারা স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে দেখা করে খালেদা জিয়ার সুচিকিৎসার দাবি জানান। তার প্রেক্ষিতে খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়ার উদ্যোগ নেয় কারা কর্তৃপক্ষ।


শর্টলিংকঃ