৪ দিন ধরে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন, আত্মহত্যার হুমকি


ইউএনভি ডেস্ক:

পাবনার সুজানগরে বিয়ের দাবিতে প্রেমিক আশিকুর রহমানের বাড়িতে চার দিন ধরে অনশন করছেন প্রেমিকা। আর প্রেমিকার অনশনের খবর পেয়েই বাড়ি থেকে পালিয়ে গেছেন প্রেমিক। তাকে বিয়ে না করলে আত্মহত্যা করবেন বলে হুমকি দিয়েছেন ওই তরুণী।

সুজানগর উপজেলার তাঁতীবন্দ ইউনিয়নের তাঁতীবন্দ গ্রামে ঘটনাটি ঘটেছে। শুক্রবার থেকে মেয়েটি অনশন শুরু করেন এবং সোমবার দুপুর পর্যন্ত তা অব্যাহত রয়েছে।

স্থানীয়রা জানান, এ গ্রামের মো. নিস্তার শেখের ছেলে ও সুজানগর এনএ কলেজের এইচএসসি মানবিক বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র আশিকুর রহমান আশিকের সঙ্গে একই এলাকার রবিউল ইসলামের মেয়ে ও স্থানীয় তাঁতীবন্দ উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্রী জিয়াসমিন আক্তারের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

জিয়াসমিন আক্তার জানান, গত প্রায় ১ বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। প্রেমের ফাঁদে ফেলে প্রেমিক আশিক তাকে একাধিকবার ধর্ষণ করেছে। সম্প্রতি তাদের দুইজনের সম্পর্কের বিষয়টি জানাজানি হলে আশিককে বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন তিনি। কিন্তু তাতে রাজি হননি প্রেমিক। এ পরিস্থিতিতে বাধ্য হয়েই শুক্রবার থেকে তিনি প্রেমিকের বাড়িতে গিয়ে অনশন শুরু করেছেন। প্রেমিক বিয়ে না করলে আত্মঘাতী হবেন বলেও জানান তিনি।

পলাতক থাকায় এ বিষয়ে প্রেমিক আশিকের মন্তব্য পাওয়া যায়নি। তার মা এ নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।এ বিষয়ে তাঁতীবন্দ ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মৃধা জানান, বিষয়টি সম্পর্কে আমি অবগত আছি। তবে বিষয়টি সামাজিকভাবে সমাধানের জন্য দুইপক্ষকে অনুরোধ করেছি।


শর্টলিংকঃ