‘কলা অনুষদ ডীনস্ অ্যাওয়ার্ড’ পেল রাবির ১২ শিক্ষার্থী


রাবি সংবাদদাতা:
অ্যাওয়ার্ডপ্রাপ্ত এক ছাত্রীর হাতে ক্রেস্ট তুলে দিচ্ছেন রাবি উপাচার্য।
অ্যাকাডেমিক কৃতিত্বের স্বীকৃতিস্বরূপ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ১২ শিক্ষার্থী পেয়েছেন কলা অনুষদ ডীনস্ এওয়ার্ড।
বৃহস্পতিবার অনুষদ আয়োজিত এক অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. এম আব্দুস সোবহান।  বিশ্ববিদ্যালয় ডীন্স কমপ্লেক্সে আয়োজিত অনুষ্ঠানে কলা অনুষদের ডীন অধ্যাপক ড. ফজলুল হক এর সভাপতিত্বে  বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এম আব্দুস সোবহান প্রধান অতিথি ছিলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া ও কোষাধ্যক্ষ অধ্যাপক এ কে এম মোস্তাফিজুর রহমান আল-আরিফ।  অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন দর্শন বিভাগের সভাপতি অধঅধ্যাপক মো. আসাদুজ্জামান ও আরবী বিভাগের সভাপতি অধ্যাপক মো. নিজাম উদ্দিন।
অতিথিদের সঙ্গে অ্যাওয়ার্ডপ্রাপ্তরা।
সূত্র জানায়, কলা অনুষদের আওতাভুক্ত ১২টি বিভাগের বিএ ও বিপিএ (সম্মান) পরীক্ষায় বিভাগে প্রথম স্থান অধিকারী শিক্ষার্থীদের এই পুরস্কার প্রদান করা হয়।  এবার ডীন্স অ্যাওয়ার্ড অর্জনকারী শিক্ষার্থীরা হলেন আসমা-আক্তার (দর্শন), মো. কে এম আব্দুল্লাহ আল আমিন রাব্বী (ইতিহাস), তাহেনাজ  পারভীন বিভা (ইংরেজি)।
এ ছাড়া নীলুফা ইয়াসমীন (বাংলা), তামান্না সিদ্দকী (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি), মো. আবু বকর সিদ্দিক (আরবী), মো. মাহবুবুর রহমান (ইসলামিক স্টাডিজ), মোছা. উম্মে কুলসুম (সঙ্গীত), মো. তাশহাদুল ইসলাম তারেক (নাট্যকলা), মোছা. মোসলেমা খাতুন (ফারসি ভাষা ও সাহিত্য), কিরণ দেবী (সংস্কৃত) ও মোছা. সুমাইয়া সুলতানা (উর্দু) পদক অর্জন করেছেন।#
প্রতিনিধি/হা. আ.

শর্টলিংকঃ