অন্তঃসত্ত্বা নারীকে হত্যা চেষ্টার অভিযোগে আটক ৪


 মোহনপুর প্রতিনিধি:

মোহনপুরের গোপালপুরে বাড়িতে ঢুকে অন্তঃসত্ত্বা গৃহবধূকে মারপিট করে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। এঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার গৃহবধূর শ্বশুর বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেন।

মোহনপুর থানা

অভিযোগ ও সূত্রে জানা গেছে, উপজেলার মৌগাছী ইউনিয়নের গোপালপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে মনিরুলের সাথে প্রতিবেশী রইচের ছেলে বাবর আলীর দীর্ঘদিনের বিরোধ চলছিল। এর জের ধরে শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে বাবর আলী (৪০), স্ত্রী রিনা পারভিন (৩২), মেয়ে সাথী আক্তার (২০), মা রাশেদা বেগম (৫৫) রফিকুলের বাড়িতে ঢুকে স্ত্রী মুন্নি আক্তারকে (২০) হাত-পা বেঁধে মারপিট শুরু করলে তিনি চিৎকার আরম্ভ করেন।

এদিকে, গৃহবধূর আত্ম চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে আসামিদের ধাওয়া করলে তারা পালাতে গিয়ে বাবর আলী, স্ত্রী রিনা পারভিন ও মা রাশেদা আহত হওয়ারও ঘটনা ঘটে। এদিকে গুরুতর আহতবস্থায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, এ ঘটনায় গ্রামবাসীর মধ্যে উত্তোজনা চলছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। গৃহবধূর শ্বশুর রফিকুল ইসলামের অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল থেকে চারজনকে আটক করে।


শর্টলিংকঃ