‘আ.লীগ সরকার কৃষকের উন্নয়নে বদ্ধপরিকর’:ডা. মনসুর


দুর্গাপুর প্রতিনিধি:

‘বর্তমান আওয়ামী লীগ সরকার কৃষি কাজে কৃষকের কষ্ট লাঘবে আধুনিক প্রযুক্তির উদ্ভাবন ঘটিয়েছে। কৃষকদের সহায়তা দিতে কৃষি প্রনোদনার ব্যবস্থা করা হয়েছে। কৃষিখাতের এসব উন্নয়ন দেখে পরিস্কার ভাবে বলা যায় বর্তমান সরকার কৃষক বান্ধব সরকার।

এ সরকার কৃষি ও কৃষকের উন্নয়নে বদ্ধপরিকর’। সোমবার বিকেলে দুর্গাপুর উপজেলা পরিষদ হলরুমে উপজেলা কৃষি অধিদপ্তরের আয়োজনে কৃষকদের মাঝে কৃষি প্রনোদনা বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অধ্যাপক ডা. মো. মনসুর রহমান এ কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, পৌর মেয়র তোফাজ্জল হোসেন, ভাইস চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল মোতালেব, মহিলা ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, থানার ওসি আব্দুল মোতালেব।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মশিউর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা প্রকৌশলী খলিলুর রহমান ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেলাল হোসেন প্রমূখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা পাপিয়া রহমান মৌরী। পরে উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন সাংসদ অধ্যাপক ডা. মনসুর রহমান।


শর্টলিংকঃ