গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২


গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে দু’টি মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত, আহত হয়েছেন দুই জন। নিহতরা হলেন উপজেলার উজানপাড়া গ্রামের বাদরুল ইসলামের ছেলে হৃদয় (২৩) ও রাজশাহী মহানগরের রাইপাড়া গবিন্দপুর গ্রামের সন্তোষের ছেলে শ্যামল (২৬) এবং লালবাগ গ্রামের মাও. মাহাবুবের ছেলে মোহাম্মদ আলী(২৬)।

আহতরা হলেন, নগরীর রায়পাড়া এলাকার তোসিকের ছেলে মোসাদ্দেক , আহত অন্য  একজনের পরিচয় পাওয়া যায়নি। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার শাহাব্দিপুরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম জানান, দমকল কর্মীরা আহতদের উদ্ধার করে স্থানীয় গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসাপতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আশম্কাজনক বলে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠিয়ে দেন।

সেখানে চিকিৎসক দুজনকে মৃত্যু ঘোষনা করেন। প্রত্যক্ষদর্শীরা বলেন, একটি মোটরসাইকেলে তিন জন গোদাগাড়ীর দিকে ও আরেকটি মোটরসাইকেলে দুজন রাজশাহীর দিকে যাচ্ছিল সে সময় মোটরসাইকেল দু’টি উপজেলার শাহাব্দিপুর এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এসে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পাঁচ জনই আহত হয়।পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে। এ সময় খবর পেয়ে ফায়ার সার্ভিস ও গোদাগাড়ী থানা পুলিশ গিয়ে উদ্ধার কাজে তাদের সঙ্গে যোগ দেয়। এ ব্যাপারে মামলা হবে বলেও জানান ওসি।


শর্টলিংকঃ