চাঁপাইনবাবগঞ্জে পদ্মায় মাছ ধরতে গিয়ে জেলে নিখোঁজ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলার দেবীনগর ইউনিয়নে রবিবার রাতে পদ্মা নদীতে মাছ ধরার সময় নৌকা থেকে পানিতে পড়ে নাসিরুল(৩৭) নামে একজন নিখোঁজ হয়েছে। নিখোঁজ নাসিরুল ওই ইউনিয়নের বাগানপাড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে।

স্থানীয় ইউপির সদস্য হাবিবুর রহমান জানান, নাসিরুল শখ করে দুই সহযোগির সাথে রবিবার সন্ধার পর নৌকা নিয়ে পদ্মায় মাছ ধরতে যায়। রাত ১২টার দিকে অসাবধান বসত হটাৎ নাসিরুল নৌকা থেকে নদীতে পড়ে তলিয়ে যায়। সে সময় অন্যরা অনেক চেষ্টা করে তাকে উদ্ধার করতে পারেনি। সকাল থেকে আবারও স্থানীয়রা নদীতে খোঁজাখুজি শুরু করে। ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে সকালে তাদের ডুবুরি দল এসে খোঁজাখুজি শুরু করে। বিকেল ৩টা পর্যন্ত খোঁজাখুজি করে না পেয়ে ফায়ার সার্ভিসের লোকেরা অভিযান সমাপ্ত ঘোষনা করেছে। কিন্তু আমরা স্থানীয়রা খোঁজাখুজি চালিয়ে যাব।

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মিনহাজ উদ্দিন জানান, রবিবার রাতে নাসিরুলসহ আরো দুইজন পদ্মা নদীতে মাছ ধরার সময় নাসিরুল হটাৎ নৌকা থেকে পড়ে ডুবে যায়। স্থানীয়রা খোঁজাখুজি করে উদ্ধার করতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়। সোমবার সকাল সোয়া ৯টা ধেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করে। অনেক খোঁজাখুজি করে না পেয়ে আর পাওয়া যাবেনা মর্মে বিকেল ৩টায় উদ্ধার অভিযান সমাপ্ত করা হয়েছে।

 


শর্টলিংকঃ