চাঁপাইয়ে শিশু ধর্ষণ ও হত্যাকারী বন্দুকযুদ্ধে নিহত


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জে ৬বছরের শিশু রিমা ধর্ষণ ও হত্যাকারী তরিকুল ওরফে সাদ্দাম (৩৮) গোয়েন্দা পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। নিহত তরিকুল ওরফে সাদ্দাম সদর উপজেলার চরবাগডাঙ্গা গ্রামের নোমানের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জে শিশু ধর্ষণ ও হত্যাকারী তরিকুল বন্দুকযুদ্ধে নিহত

আজ বৃহস্পতিবার সন্ধ্য সাড়ে ৭টার দিকে সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের হরিশপুর এলাকায় এই ঘটনা ঘটে। এর আগে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ভারত পালিয়ে যাওয়ার সময় সদর উপজেলার আলাতুলী ইউনিয়নের বকচর সীমান্ত থেকে তাকে আটক করে পুলিশ।

চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) ফজল-ই-খুদা বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ভারত পালিয়ে যাওয়ার সময় সদর উপজেলার আলাতুলী ইউনিয়নের বকচর সীমান্ত থেকে তাকে জেলা গোয়েন্দা পুলিশ-ডিবি আটক করে।

পরে তাকে নিয়ে আসার সময় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাহজাহানপুর ইউনিয়নের হরিশপুর এলাকায় তরিকুল ওরফে সাদ্দামের সহুযোগিরা পুলিশকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি বর্ষণ করলে পুলিশও পাল্টা গুলি চালায়।এসময় তরিকুল ওরফে সাদ্দাম বুকে গুলিবিদ্ধ হলে তাকে রাত ৯টার দিকে আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসা হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, গত ১৮ ফেব্রুয়ারী মঙ্গলবার সদর উপজেলার চরবাডাঙ্গা গ্রামের রুহুল আমিনের শিশু কন্যা প্রথম শ্রেণির ছাত্রী রিমাকে ধর্ষনের পর হত্যা করে সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের এমএইচ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছনের বাঁশঝাড়ের একটি গর্তে ফেলে দেয়া হয়।

এঘটনায় নিহত রিমার পিতা বুধবার রুহুল আমিন বাদি হয়ে তরিকুলসহ ৫ অজ্ঞাত ব্যক্তিকে আসামী করে নবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেন।
মামলা দায়েরের পর পলাতক তুরিকুলের বাড়ি থেকে নিহত রিমার পরনের প্যান্ট উদ্ধার করা হয়।

আরও পড়তে পারেন  মোহনপুরে ধর্ষণ চেষ্টা মামলায় ল্যাব পরিচালক গ্রেফতার


শর্টলিংকঃ