তানোরে ১৭ পুলিশ সদস্য প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে


তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোরে একজন পুলিশ কনস্টেবলসহ দুইজন করোনাভাইরাসে সনাক্তের পর ২ এস আইসহ ১৭ পুলিশকে তানোর আব্দুল করিম সরকার সরকারী কলেজে স্থানান্তর করা হয়েছে।  মঙ্গলবার (৫ই মে) সকালে তানোর থানার এই ১৭পুলিশ সদস্যকে তানোর আব্দুল করিম সরকার সরকারী কলেজে স্থানান্তর করা হয়।

Tanore Thana

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, ব্যারাকে দুরত্ব বজায় রাখার জন্য ২ এসআইসহ ১৭ পুলিশ সদস্যকে তানোর কলেজের বিল্ডিং এ রাখা হয়েছে। তবে, তানোর থানা লকডাউন করা হয়েছে কিনা এবিষয়ে তিনি জানেন না বলে জানান। তানোর থানা পুলিশের করোনা সনাক্তের পর পুরো তানোর উপজেলার বিভিন্ন এলাকায় থম থমে অবস্থা বিরাজ করছে। সেই সাথে করোনার বিষয়ে মানুষের মনে অজানা এক আতংক বিরাজ করছে। মঙ্গলবার অন্য যেকোন দিনের চাইতে থানা মোড়সহ বিভিন্ন এলাকায় লোকসমাগম কম ছিলো।

উল্লেখ্য, গত সোমবার তানোর থানার পুলিশ কনস্টেবল থানার (ওয়ার্লেস অপারেটর) ও তানোর থানার পরিচ্ছন্নতা কর্মীর পরীক্ষার পর তাদের শরীরে করোনার পজিটিভ আসে। এর আগে গত ২৮ এপ্রিল তানোর প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়। আক্রান্ত ওই যুবক (১৮) উপজেলার বাঁধাইড় ইউনিয়নের হাঁপানিয়া গ্রামের বাসিন্দা। তিনি ব্রাক্ষ্মণবাড়িয়ার আখাউড়া সীমান্ত থেকে সম্প্রতি বাড়িতে ফেরেন।

আরও পড়তে পারেন  দুর্গাপুরে ভিজিডির চাল বিতরণে ওজনে কম দেয়ার অভিযোগ


শর্টলিংকঃ