দুর্নীতিবিরোধী অভিযানকে স্বাগত সাবেক ছাত্রলীগ নেতাদের


নিজস্ব প্রতিবেদক:

জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলমান অভিযানকে স্বাগত জানিয়ে মিছিল ও সমাবেশ করেছে রাজশাহী মহানগর সাবেক ছাত্রলীগ নেতা কর্মীবৃন্দ।


শনিবার (৫ অক্টোবর) সকাল সাড়ে দশটার দিকে সাহেব বাজার জিরোপয়েন্ট মোড় থেকে মিছিল শুরু করে রাজশাহী মহানগর সাবেক ছাত্রলীগ কর্মীবৃন্দ। শহরের বেশ কয়েক মোড় প্রদক্ষিণ করে জিরোপয়েন্ট মোড়ে সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে কর্মসূচীর সমাপ্ত হয়।

সমাবেশে বক্তারা বলেন, যারা জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, চোরাকারবারী সঙ্গে জড়িত তাদের আপনারা লিস্ট তৈরি করুন। উপযুক্ত বিচারের জন্য প্রশাসনের হাতে তুলে দেন। আপনারা সতর্ক থাকুন। যারা বর্তমান সময়ে নিরপেক্ষ ভূমিকা পালন করবে তারা মোস্তাকের বংশধর, তারা মোস্তাকের গং।প্রধানমন্ত্রীর বিরোধীতা করার জন্য বর্তমানে একদল সক্রিয় ভূমিকা পালন করছে। আপনারা সতর্ক থাকুন।


জঙ্গী, সন্ত্রাস, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে চলমান অভিযানের পক্ষে সাবেক ছাত্রনেতাদের সমাবেশে সভাপতিত্ব করেন সাবেক ছাত্রনেতা নফিকুল ইসলাম সেল্টু। বক্তব্য রাখেন ৬০এর দশকের ছাত্রনেতা ও জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নুর কুতুবুল আলম। উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ, সাবেক ছাত্রনেতা নাইমুল হুদা রানা, আবু সালেহ, সাহেন শাহ আলী শোভা, আমিনুর রহমান খান রুবেল, উপাধ্যক্ষ কামরুজ্জামান, মোঃ আলফোর রহমান, রাকিবুল হাসান, আব্দুল মোমেন, জোবায়ের রুবণ, মাহবুব টিংকু,আলী আজম সেন্টু, পঙ্কজ দে, সিদ্দিক আলম, মীর তৌহিদুর রহমান কিটু, মহিলা আওয়ামী লীগের সদস্য মালিহা জামান মালা, শরিফুল ইসলাম, মাহমুদ হাসান রাজিব, সভা পরিচালনা করেন সাবেক ছাত্রনেতা শফিকুজ্জামান শফিক।


শর্টলিংকঃ