নওগাঁয় মেয়র প্রার্থী মামুনের সমাবেশ


নিজস্ব প্রতিবেদক:

‘একটা পরিবর্তন, বদলে দেবে আপনার শহর’ স্লোগানে আগামী পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী শফিকুর রহমান মামুনের পক্ষে নওগাঁয় শ্রমিক সমাবেশ ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে শহরের নওজোয়ান মাঠে টমটম, রিক্সা, চা শ্রমিক ও ক্ষুদ্র ব্যবসায়ীদের আয়োজনে এই সমাবেশ ও র‌্যালী অনুষ্ঠিত হয়। 

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন নওগাঁ জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও বঙ্গবন্ধু পরিষদের যুগ্ন সাধারণ সম্পাদক ও মেয়র প্রার্থী শফিকুর রহমান মামুন।

সমাবেশে আরও বক্তব্য রাখেন, নওগাঁ পৌর শাখার জাতীয় শ্রমিকলীগের যুগ্ন-আহ্বায়ক মেহেদী হাসান রিজেন্ট, নওগাঁ জেলা শাখার সড়ক পরিবহন শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক সম্রাট হোসেন, নওগাঁ সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য আইনুল ইসলাম, নওগাঁ জেলা ছাত্রলীগের যুগ্ন-সম্পাদক সুমন ইসলাম, পৌর যুবোলীগের ত্রাণ ও দূর্যোগ বিষয়োক সম্পাদক মানিক, আইসিটি বিষয়ক সম্পাদক রায়হান, বঙ্গবন্ধু পরিষদ নওগাঁর 8নং পৌর ওয়ার্ড সভাপতি স্বপন, নওগাঁ জেলা ছাত্রলীগের কার্যকরি কমিটির সাবেক সদস্য নুর হোসেন (স্বপন), থানা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক বাপ্পি সরদার, পৌর সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শুভ সরকার, অটোরিকশা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন প্রমূখ।

পরে নওজোয়ান মাঠ থেকে একটি বিশাল র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় নওজোয়ান মাঠে এসে শেষ হয়। অনুষ্ঠিত র‌্যালী ও সমাবেশে কয়েকশ’ মটরসাইকেল, টমটম, অটো রিক্সাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহন করেন।

উল্লেখ্য, নওগাঁ শহরের বিভিন্ন রাস্তায় টমটম রিক্সার লক চাঁদাবাজি বন্ধ এবং অবৈধ সুদ ব্যবসাসহ ক্ষুদ্র ব্যবসায়ীদের করোনায় বিশেষ অবদান রাখার কারনে শফিকুর রহমান মামুন ইতিমধ্যেই শ্রমিক বন্ধব নেতা হিসেবে পরিচিতি পেয়েছেন।

 


শর্টলিংকঃ