নাগরিকদের মতামত নিয়ে আধুনিক চাঁপাইনবাবগঞ্জ গড়তে চান এমপি হারুন


তারেক রহমান, চাঁপাইনবাবগঞ্জ :

চাঁপাইনবাবগঞ্জকে উন্নত ও আধুনিক হিসেবে গড়ে তোলার ঘোষণা দিয়েছেন বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্য হারুনুর রশিদ। এজন্য তৃণমূল থেকে কেন্দ্র পর্যন্ত সবার সহযোগিতা চেয়েছেন তিনি।

গণসংবর্ধণা অনুষ্ঠানে বক্তৃতা করছেন সংসদ সদস্য হারুন

সোমবার (৫ মে) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পৌর পার্কে সদর উপজেলা বিএনপি অয়োজিত নাগরিক গণসংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

বিএনপির মনোনয়নে ধানের শীষ প্রতিক নিয়ে ৩০ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জবাসীর প্রত্যক্ষ ভোটে হারুনুর রশিদ এমপি নির্বাচিত হন। গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি চাঁপাইনবাবগঞ্জ নিয়ে নানা পরিকল্পনার কথা তুলে ধরেন।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ হারুনুর রশিদ বলেন, ‘ঐতিহ্যের সমন্বয়ে আধুনিকভাবে গড়ে তোলা হবে চাঁপাইনবাবগঞ্জকে। চাঁপাইনবাবগঞ্জ নিয়ে আমার একাধিক পরিকল্পনা রয়েছে।

তাছাড়া সাধারণ নাগরিকদের মতামতকেও গুরুত্ব দিয়ে কর্ম পরিকল্পনা সাজানো হবে। আমার সর্বোচ্চ চেষ্টা থাকবে চাঁপাইনবাবগঞ্জকে দুর্নীতি ও দখল মুক্ত করা।

জনবান্ধব, পরিচ্ছন্ন, পরিবেশবান্ধব, আলোকিত, উন্নত নাগরিক জীবন গড়ে তোলার জন্য চাঁপাইনবাবগঞ্জের রাস্তা-ঘাট ও অবকাঠামোগত উন্নয়নে গুরুত্ব দেয়া হবে।

সামান্য বৃষ্টি হলেই শহরে জলাবদ্ধতা দেখা দেয় চরম ভোগান্তিতে থাকেন নাগরিকরা। এটা থেকে পরিত্রাণে প্রকল্প হাতে নেয়া হবে।

তিনি বলেন, ইউনিয়ন পর্যায়ে নাগরিক সেবা উন্নত করতে বিভিন্ন পরিকল্পনা রয়েছে। এছাড়াও শিক্ষাখাতের উন্নয়নে বিশেষ নজর দেয়া হবে বলে জানান সাংসদ হারুনুর রশিদ।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা বিএনপির সভাপতি মো. তসিকুল ইসলামের সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতা করেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইাসলাম মতি, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ময়েজ উদ্দীন, পৌর বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, জেলা ছাত্রদলে সভাপতি সারোয়ার জাহান, পৌর ছাত্রদলের সভাপতি মীম ফজলে আজিম প্রমুখ।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৩০ ডিসেম্বারের নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ সদর আসন থেকে বিপুল জয়লাভ করেন বিএনপির যুগ্ন মহাসচিব মো. হারুনুর রশিদ।

এরপর সংসদে শপথ নেয়ার নির্ধারিত সময়ের একদিন অগে ২৯ এপ্রিল দলীয় সিদ্ধান্তে হারুনুর রশিদ শপথ গ্রহণ করেন।


শর্টলিংকঃ