‘প্রধানমন্ত্রীর নজরদারিতে সব মন্ত্রী’


ইউএন ডেস্ক নিউজ:

পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান। ফাইল ছবি

 

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমদের বলেছেন- সততা, দেশপ্রেমের সঙ্গে ন্যায়বিচার প্রতিষ্ঠার জন্য পরিশ্রম করতে হবে। প্রধানমন্ত্রী বলেছেন, তিনিসহ সব মন্ত্রীরা জনগণের নজরদারিতে আছি। সব মন্ত্রীরা প্রধানমন্ত্রীর নজরদারিতে আছেন।

তিনি বলেন, সারা দেশের সব মানুষ আমাদের প্রতিটি কথা, কাজ নজরদারি করেছে। মানুষ আমাদের ভালোবেসেছে, সেই প্রমাণ গত নির্বাচনে দিয়েছে। আমরা মানুষের পক্ষে থাকব, মানুষও আমাদের পক্ষে থাকবে। উন্নয়নের অগ্রযাত্রার প্রতিটি কাজ জনগণ দেখবে, সে জন্য আমরা মাথা নত করে, নমনীয় হয়ে দেশের জন্য কাজ করে যাব।

বুধবার সন্ধ্যায় সুনামগঞ্জ জেলা যুবলীগের দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের বর্তমানে প্রবৃদ্ধি ৮ এর কাছাকাছি আছে, এটা একটা বিশাল সাফল্য বর্তমান সরকারের। প্রধানমন্ত্রীর নেতৃত্বে ধারাবাহিকভাবে জিডিপির প্রবৃদ্ধি বৃদ্ধি পাচ্ছে। আমরা এখানে থাকতে চাই না, আমরা এটাকে আট থেকে নয়ে, নয় থেকে দশে পৌঁছাতে চাই। এটা সম্ভব, যারা অর্থনীতি নিয়ে গবেষণা করে তারা বলছে এটা সম্ভব।

মন্ত্রী বলেন, আমরা যে কৌশলে প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশকে এই জায়গায় নিয়ে আসছি এই কৌশল পরীক্ষিত ও প্রমাণিত। একই কৌশলে আরও গভীরভাবে পরীক্ষা করে সততার সঙ্গে জনগণকে সঙ্গে নিয়ে আমরা এগিয়ে যাব। তাহলেই জিডিপির প্রবৃদ্ধি ৮ থেকে ১০ এর কোটায় পৌঁছাতে পারব।

জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপলের সভাপতিত্বে এ অনুষ্ঠানে সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহকেও সংবর্ধনা দেয়া হয়।


শর্টলিংকঃ