বাগমারার মাড়িয়ায় ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন


বাগমারা (রাজশাহী) প্রতিনিধি :

রাজশাহীর বাগমারা উপজেলার মাড়িয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কমিটি গঠন করা হয়েছে। আব্দুল জলিলকে সভাপতি এবং জাকির হোসেনকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন এবং সংগঠনের অফিস উদ্বোধন করা হয়।

সভাপতি আব্দুল জলিল এবং সাধারণ সম্পাদক জাকির হোসেন

আজ শনিবার (২৫ মে) বিকেলে এ উপলক্ষে ইউনিয়নের কালিগঞ্জ বাজারের অফিস চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

৬ নং ওয়ার্ডের সভাপতি আব্দুল জলিলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাকির হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানে বক্তৃতা প্রদান করেন বাগমারা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক জহুরুল ইসলাম বাবু, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, স্বেচ্ছাসেবকলীগ নেতা নাজিমুদ্দিন শ্যামল, মাড়িয়া ইউনিয়নের আহ্বায়ক বুলেট, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মালেক নয়ন, বাসুপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক মোনায়েম হোসেন, ভবানীগঞ্জ পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি খাইরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা, বড় বিহানলী ইউনিয়নের সভাপতি রনি আহমেদ, আ’লীগ নেতা মাস্টার মোজাম্মেল হক, ইয়াদ আলী প্রমুখ।

এ সময় মাড়িয়া ইউনিয়নের আ’লীগ, স্বেচ্ছাসেবকলীগসহ আওয়ামী লীগের সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


শর্টলিংকঃ