বাগমারায় প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দিলেন এমপি এনামুল


বাগমারা প্রতিনিধি :
রাজশাহীর বাগমারায়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। উপজেলার অসুস্থ বীর মুক্তিযোদ্ধা, গরীব, দুঃস্থ, অসহায় ব্যক্তিদের সু-চিকিৎসার জন্য তাঁদের হাতে চেক তুলে দেন বাগমারা উপজেলা আ’লীগের সভাপতি ও সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক

শনিবার সকাল ৯ টায় আর্থিক অনুদানের চেক বিতরণ উপলক্ষে উপজেলার সালেহা-ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের সহ সভাপতি মতিউর রহমান টুকু, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, হামিরকুৎসা ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন, বাগমারা উপজিলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে উপজেলার বীর মুক্তিযোদ্ধা সহ গরীব, দুঃস্থ, অসহায় ৩১ জনের সুচিকিৎসার জন্য ৭ লাখ ৬০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

অনুষ্ঠান শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ যে সকল অসহায়, দুঃস্থ ব্যক্তিরা অনুদানের চেক পেলো সেই সাথে দেশের মঙ্গল কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।


শর্টলিংকঃ