বাগমারায় চিকিৎসা সেবায় নিয়োজিতদের মাঝে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ


 

বাগমারা প্রতিনিধি:

বাগমারায় চিকিৎসা সেবায় নিয়োজিত চিকিৎসকদের মাঝে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করছেন সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। 

বাগমারায় সেবায় নিয়োজিত চিকিৎসকদের মাঝে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ

রোববার সকাল ১০ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এই সামগ্রী বিতরণ করেন । এ সময় ওই আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তিনি। চিকিৎসকদের উদ্দেশ্যে সাংসদ বলেন, করোনা ভাইরাস আতংকে অনেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসছে না। তাই রোগীর স্বাস্থ্য সুরক্ষায় বাড়ি বাড়ি গিয়ে চিকিৎসা সেবা প্রদান করতে হবে। চিকিৎসা নিয়ে কোন প্রকার অবহেলা করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এসময়  উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ গোলাম রাব্বানী, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ আব্দুল মোতালেব, আরএমও ডাঃ আমিরুল ইসলাম সহ স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক ও নার্স উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, করোনা ভাইরাস আতংকে কোন চিকিৎসক যেন সেবা প্রদান থেকে বিরত না থাকে সে কারণে এই ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেন সাংসদ এমপি এনামুল হক।


শর্টলিংকঃ