রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী নগরীর মহিষবাথান উত্তর পাড়া এলাকায় ট্রেনে কাটা পড়ে সেলিনা বেগম (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে জিআরপি থানা পুলিশ ঘটনাস্থলে যায়। বর্তমানে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রাজশাহী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদ ইকবাল জানান, মহিষবাথান উত্তরপাড়ার শিমুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন সকালে ওই এলাকা দিয়ে ট্রেন যাওয়ার পথে সেলিনা বেগম কাটা পড়েন। এতে দেহ থেকে তার মস্তক বিচ্ছিন্ন হয়ে যায়। ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

রেললাইন পারাপারের সময় অসাবধানতাবশত এই দুর্ঘটনা ঘটেছে, নাকি তিনি নিজে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন সেটা নিশ্চিত হওয়া যায় নি।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে ওসি আরও জানান, নিহত সেলিনা বেগম গেলো দু’দিন বাড়ি থেকে নিখোঁজ ছিলেন। পারিবারিক কলহের জের ধরে তিনি বাড়ি থেকে বেরিয়ে ছিলেন বলে প্রাথমিকভাবে তথ্য পাওয়া গেছে। তাই বর্তমানে ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হবে। পরে অন্য কোনো ক্লু পাওয়া গেলে সেই অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।


শর্টলিংকঃ