রাজশাহীতে বখাটের ছোড়া এসিডে ঝলসে গেল মাদরাসাছাত্রী


গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে মাদরাসাছাত্রী সুমা খাতুন (১৫) নামের এক মাদ্রসাছাত্রীর উপর  এসিড নিক্ষেপ করেছে বখাটেরা। এতে তার মুখ ও হাত ঝলসে গেছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার পাকড়ী ইউনিয়নের বড় বাউটিয়া নারায়ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। সুমা ওই গ্রামের সেলিম রেজার মেয়ে। সে বাউটিয়া ইসলামিয়া মাদরাসার আলিম প্রথম বর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাতের খাবার খেয়ে চাচীর সাথে টেলিভিশন দেখছিলেন সুমা সে সময় বাড়ীর পাস দিয়ে যাওয়া বখাটেরা জানালা দিয়ে এসিড ছুড়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নেওয়া হয়। সুমার বরাতে বাবা সালাহ উদ্দিন খান বলেন, সুমা বখাটেদের চিনতে চিনতে। ততক্ষণে এসিডে ঝলসে গিয়ে মাটিতে লুটিয়ে পড়ে সুমা।

হয়তো বখাটেদের ভুলের বলি হয়েছে আমার মেয়ে। সে এখন মৃত্যু যন্ত্রণায় ছটফট করছে। আমি ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি। তবে গত কয়েকদিন থেকে একটি অপরিচিত ফোন নাম্বার থেকে বিরক্ত করছিল।

কর্তব্যরত চিকিৎসক জানান, মেয়েটির চোখের নিচ থেকে মুখের অংশ ঝলসে গেছে। তা ছাড়া তার বাঁ হাতটিও পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক। এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. খাইরুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ না পেলেও এ ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।


শর্টলিংকঃ