রাবিতে নাচোল উপজেলা সমিতির নতুন কমিটি


নিজস্ব প্রতিবেদক

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নাচোল উপজেলা ছাত্রকল্যাণ সমিতির উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।  সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় নবীন বরণ শেষে সমিতির নতুন কমিটিও ঘোষণা করা হয়।

সভাপতি মুহম্মদ তাহির ও সম্পাদক রাসেল মার্ডি

বিশ্ববিদ্যালয়ের  এগ্রোনোমি বিভাগের শিক্ষার্থী আব্দুল্লাহ মুহম্মদ তাহিরকে সভাপতি ও আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের রাসেল মার্ডিকে সাধারণ সম্পাদক করে নতুন এ কমিটি ঘোষণা করা হয়।  ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয়। অনুষ্ঠানে বক্তব্য বিশ্ববিদ্যালয়ের আই.সি.ই বিভাগের শিক্ষক আজিজুর রহমান,  সমিতির উপদেষ্টা ও রাজশাহী  কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক তোফায়েল আহম্মদ এবং উপদেষ্টা  এসএটিভির রাজশাহী ব্যুরো ইনচার্জ জিয়াউল গনি সেলিম।

নবীন বরণ শেষে ৩৩ সদস্যবিশিষ্ট নতুন এ কমিটি ঘোষণা করা হয়। কমিটির সহ-সভাপতি মনোনীত হয়েছেন মো. বাদল ইসলাম, শামীম আকতার, জাহিদুল ইসলাম ডলার, আবদুল কাইয়ুম ইমন, মাহফুজুর রহমান, বাকিবিল্লাহ ও মো. ইসমাইল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন আশিক আহমেদ, মো. আসাদুল্লাহ, জোসনারা খাতুন ও মো. রায়হান আলী,  সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন, নাজনীন সুলতানা মুন্নী, আব্দুর রহমান, আকবর আলী, শাকিল হোসেন,

প্রচার সম্পাদক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের আবদুল্লাহ আল মামুন ও  গাফফার হোসেন ও রুবানা ইসলাম, অর্থসম্পাদক নিয়ামাতুল্লাহ ও মেসবা্উল হক,    দপ্তর সম্পাদক সমাজকর্ম বিভাগের ফয়সাল আহম্মদ রকি ও জসীম উদ্দিন হাওলাদার, আপ্যায়ন সম্পাদক মেহেদী হাসান ও দেলোয়ার হোসেন পলাশ, সমাজকল্যাণ সম্পাদক সালেহ আকরাম সুইট ও তৃপ্তি কুমারী, শিক্ষা ও গবেষণা সম্পাদক জাহাঙ্গীর আলম ও  রোমানা ইয়াসমিন এবং সাস্কৃতিক সম্পাদক ইসরাত ইতি ও  আবু তারেক।


শর্টলিংকঃ