রাবিতে মোহনপুর থানা সমিতির নতুন কমিটি ঘোষণা


রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মোহনপুর থানা সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সংস্কৃত বিভাগের সহকারী অধ্যাপক ড. এলিনা আক্তার পলিকে সভাপতি এবং অর্থনীতি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সাব্বির হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার বিকেলে সংবাদ বিজ্ঞপ্তিতে সমিতির সাংগঠনিক সম্পাদক কাওসারুজ্জামান শুভ এ তথ্য জানান। বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে (টিএসসিসি) অনুষ্ঠিত নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন ১৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন। কমিটির অন্য সদস্যদের মধ্যে কয়েকজন হলেন- সহ-সভাপতি মো. মতিউর রহমান, সাব্বির হোসেন, সহ-সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক কাউসারউজ্জামান।

অনুষ্ঠানের আলোচক ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মোহাম্মদ জাকারিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ একরাম হোসেন, আরবি বিভাগের সহকারী অধ্যাপক মো. কামরুজ্জামান, রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু।

এর আগে অনুষ্ঠানের শুরুতে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয়। প্রবীনদের ক্রেস্ট প্রদান করা হয়। বিকেল তিনটায় টিসসিসিতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ আয়োজন শেষ হয় ।


শর্টলিংকঃ