শাশুড়িকে পিটিয়ে হত্যার পর আঙিনায় পুঁতে দিল পুত্রবধূ


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর তানোরে উপজেলার প্রকাশনগর আদর্শ গুচ্ছগ্রামে শাশুড়িকে হত্যা করে বাড়ির আঙ্গিনায় পুতে দিয়েছে এক পুত্রবধু। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। বিকেলে ঘটনা জানাজানি হয়ে গেলে প্রতিবেশীরা দুই পুত্রবধুকে আটক করে পুলিশে খবর দেয়। সন্ধ্যায় পুলিশ গিয়ে মাটি খুঁড়ে লাশ উদ্ধার করে

নিহতের নাম মোমেনা বেগম (৪৫)। তিনি ওই গ্রামের রমজান আলীর স্ত্রী। আটক পুত্রবধুর নাম সখিনা বেগম (২২)।

তানোর থানার পরিদর্শক (তদন্ত) রাকিবুল ইসলাম জানান, ওই বাড়িতে মোমেনা বেগম ও তার ছোট ছেলে মোস্তাফিজুর রহমানের স্ত্রী সখিনা বেগম ছিলেন। মোমেনা বেগমের ছোট ছেলে মোস্তাফিজুর রহমান ধান কাটার কাজে খুলনায় আছেন।

তিনি বলেন, আটক পুত্রবধু সখিনা বেগম নিজেই শাশুড়িকে হত্যা করে মাটিতে পুতে রাখার কথা স্বীকার করেন। সে জানিয়েছে সকালে বাড়িতে ধান শুকানোর সময় মুরগি এসে ধান খাওয়ার ঘটনাকে কেন্দ্র করে তার শাশুড়ি মোমেনা বেগম তাকে মারপিট করেন। দুপুরে ঘুমন্ত শাশুড়ির মাথায় বাঁশ দিয়ে আঘাত করে সখিনা বেগম এতে মারা যান মোমেনা বেগম । এর পর বাড়ির আঙ্গিনায় গর্ত করে মোমেনাকে মাটি চাপা দেয় সখিনা।

সখিনা বেগম আরো জানান, মাটি চাপা দেয়ার পর পাশের বাড়িতে গিয়ে তার জা মমিনুলের স্ত্রী রীনাকে বিষয়টি জানায়। এর পর বিষয়টি প্রতিবেশীদের মধ্যে ছড়িয়ে পড়ে। সন্ধ্যায় স্থানীয় পৌরসভার কাউন্সিলর আবুল বাশারসহ প্রতিবেশীরা গিয়ে মোমেনা বেগমের দুই পুত্রবধু সখিনা ও রীনাকে আটক করে পুলিশে খবর দেয়।


শর্টলিংকঃ