স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণ, দুই যুবক গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী নগরীতে স্বামীকে বেঁধে রেখে এক বৃদ্ধাকে (৬৫) ধর্ষণের ঘটনা ঘটেছে। সোমবার ভোররাতে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী বৃদ্ধা সোমবার দুপুরে নিজে বাদী হয়ে রাজপাড়া থানায় মামলা করলে বিষয়টি জানাজানি হয়। অভিযুক্ত দুই যুবককে বিকেলে নিজ এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃদ্ধাকে ধর্ষণে অভিযুক্ত দুই যুবক

গ্রেফতারকৃতরা হলেন- নগরীর শাহমখদুম থানার খিরশিন টিকর মহল্লার বাবুর ছেলে তুষার আলী (১৯) ও সিলিন্দা মহল্লার জহিরুলের ছেলে শিমুল হাসান (১৯)। নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, নগরীর উপকণ্ঠ রাজপাড়া থানাধীন চৈতিরবাগান এলাকায় সোমবার ভোররাতে এ ধর্ষণের ঘটনা ঘটে। দুপুরে ওই বৃদ্ধা নিজে বাদী হয়ে নগরীর রাজপাড়া থানায় মামলা দায়ের করলে বিষয়টি জানাজানি হয়।

ওসি হাফিজুর রহমান বলেন, ‘অভিযোগ পাওয়ার পরপরই আমরা দুই যুবককে অভিযান চালিয়ে গ্রেফতার করেছি। তাদেরকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সন্ধ্যায় ভুক্তভোগীকে বৃদ্ধাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। সেখানে তার পরীক্ষা করা হয়েছে। চিকিৎসকের রিপোর্ট হাতে পেলে ধর্ষণের বিষয়টি নিশ্চিত হওয়ায় যাবে।’

মামলার এজহারে বাদী অভিযোগ করেছেন, রোববার রাতে তুষার ও শিমুল নামে দুই যুবক নগরীর চৈতিরবাগান এলাকায় পুকুর পাড়ে যায়। সোমবার ভোররাতে জনৈক বৃদ্ধকে ঘরের মধ্যে বেঁধে রেখে তার স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে তারা সকালে তাদেরকে অবচেতন অবস্থায় ফেলে রেখে চলে যায়। জ্ঞান ফিরলে বৃদ্ধা তার স্বামীকে উদ্ধার করে। বিকেলে স্বামী-স্ত্রী থানায় এসে মামলা দায়ের করে।


শর্টলিংকঃ