হাজী গোলাম উদ্দিন ফাউন্ডেশনের ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন পিরিজপুর গ্রামে মরহুম ডাঃ আল্লাম সাহেবের বাড়িতে ঈদুল আযহার দ্বিতীয় দিন পারিবারিক সংগঠন হাজী গোলাম উদ্দিন ফাউন্ডেশন এর ঈদ পুর্নমিলনী ও কৃতি সংবর্ধনা অনুষ্ঠিত হয়।


ফাউন্ডেশন এর সভাপতি বিশিষ্ট আইনজীবী নেতা শিরাজী শওকত সালেহীন এলেন এর সভাপতিত্বে এবং স্বনামধন্য ক্রিয়া ধারাভাষ্যকার শিরাজী ফেরদৌস ইমনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহিদুল করিম শিবলী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি এবং অবসর প্রাপ্ত অধ্যাপক মাজহারুল ইসলাম।অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ফাউন্ডেশন এর গুরুত্বপূর্ন সদস্য শফিউল করিম রুমি,ছাত্র নেতা তামিম শিরাজী,আলহাজ তসিকুল ইসলাম মন্টু মাস্টার,অধ্যক্ষ আব্দুল্লাহ আল সালাম বিপ্লব।

দিনব্যাপী আয়োজনের প্রথমভাগে সকালে পশু কুরবানি,বংসের মরহুম ব্যাক্তিদের কবর জিয়ারত এবং বিকেলে কৃতি ছাত্রছাত্রীদের মাঝে ক্রেস্ট ও পুরস্কার বিতরণ করা হয়।অনুষ্ঠান সফল করতে সার্বিক সহায়তা করেন ফাউন্ডেশনের সদস্য-রোজ,টুটুল,ডলার,জনি,তিতু সহ অনেকে।অনুষ্ঠান সফল করায় ফাউন্ডেশনের পক্ষে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সভাপতি শিরাজী শওকত সালেহীন এলেন।


শর্টলিংকঃ