বিভিন্ন জেলায় টিএমএসএস’র শীতবস্ত্র ও মাস্ক বিতরন


নিজস্ব প্রতিবেদক:

দূর্যোগকালীন সময়ে অসহায় মানুষের পাশে থাকার অঙ্গিকারে বরাবরের মত দুস্থ্য মানুষের পাশে দাঁড়িয়েছে ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ (টিএমএসএস)। এরই অংশ হিসেবে দেশের বিভিন্ন জেলার প্রত্যন্ত অঞ্চলের অসহায় শীতার্ত মানুষদের শীতবস্ত্র ও মাস্ক বিতরন কার্যক্রম চলছে।


সম্প্রতি নওগাঁর নিয়ামতপুরে টিএমএসএস শিবপুর শাখার উদ্যোগে শীতার্ত সদস্যদের মধ্যে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করা হয়েছে। টিএমএসএস শিবপুর শাখা প্রধান আব্দুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজিনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, টিএমএসএস’এর রাজশাহী ডোমেইন প্রধান আব্দুর রাজ্জাক, সহকারি ডোমেইন প্রধান রফিকুল ইসলাম, শিবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ রেজাউল ইসলাম, টিএমএসএস মান্দা জোন প্রধান আব্দুল মতিন, কিউআইও আব্দুল হান্নান ও মামলা কর্মকর্তা হারুন-অর-রশিদ।

অনুষ্ঠানে টিএমএসএস’এর রাজশাহী ডোমেইন প্রধান আব্দুর রাজ্জাক বলেন, টিএমএসএস পূর্বে যেমন দূর্যোগকালীন সময়গুলোতে অসহায় মানুষের পাশে দাড়িয়েছে তেমনই এই করোনা মহামারীসহ শীতকালীন সময়েও অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছে। এরই অংশ হিসেবে নওগাঁর শিবপুরের শীতার্ত মানুষের মাঝে কম্বল ও মাস্ক বিতরন করা হলো। টিএমএসএস’এর এই কার্যক্রম আগামীতেও চলমান থাকবে বলে জানান তিনি। এদিন পাঁচ’শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র ও মাস্ক বিতরন করা হয়।


শর্টলিংকঃ