ডিবি পরিচয়ে টাকা আদায়ের অভিযোগে পুলিশ গ্রেপ্তার


ইউএনভি ডেস্ক:

দিনাজপুরের হাকিমপুরে ডিবি পুলিশের পরিচয় দিয়ে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে শাহাদাৎ হোসেন নামে পুলিশের এক সদস‌্যকে গ্রেপ্তার করা হয়েছে।সোমবার (২ মার্চ) দিবাগত রাত ২টার দিকে তাকে গ্রেপ্তার করে বগুড়া থেকে তাকে দিনাজপুর নেয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী।

ডিবি পরিচয়ে টাকা আদায়ের অভিযোগে পুলিশ গ্রেপ্তার

শাহাদাৎ হোসেন বগুড়ার আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহকারী উপ-পরিদর্শক ছিলেন।শাহাদাৎ রোববার সন্ধ্যায় দিনাজপুরের হাকিমপুরের মধ্যপাড়া গ্রামের বিভিন্ন লোককে আটক করে মাইক্রোবাসে ওঠান। এরপর তাদেরকে টাকার বিনিময়ে ছেড়ে দেন।

আটকদের মধ‌্যে আরমান নামে একজন টাকা দিতে না পারায় শাহাদাৎ তাকে এক বিকাশ নম্বরে ১০ হাজার টাকা দিতে বলেন। এবং বিকাশ করার পর আরমানকে ছেড়ে দেন। এরপর ভুক্তভোগী আরমানের স্ত্রী তারামনি বেগম হাকিমপুর থানায় অজ্ঞাত পরিচয় ব্যক্তির নামে মামলা করেন।

আরোও পড়ুন:মৃত্যুফাঁদ গোদাগাড়ী মহাসড়ক : তিন মাসে ১৮ জনের প্রাণহানি

মামলায় বিকাশের সূত্র ধরে হাকিমপুর ও ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আখিউল ইসলামের নেতৃত্বে পুলিশের এক টিম বগুড়ায় আসেন। তারা বগুড়ার আকবরিয়া মার্কেটে সাজু বিকাশের দোকান থেকে সোমবার দুপুরে ১০ হাজার টাকা উত্তোলনের প্রমাণ পান।

দিনাজপুর পুলিশ টিম, বগুড়া সদর সার্কেলে বসে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারকে সঙ্গে নিয়ে অভিযুক্ত শাহাদাৎ হোসনকে ডেকে পাঠান। তাকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করার সময় তিনি দৌড়ে পালাবার চেষ্টা করেন। তখন তাকে ধাওয়া করে সদর থানার সামনে থেকে পুলিশ গ্রেপ্তার করে।

অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, সোমবার রাত ১১টার দিকে অভিযুক্ত শাহাদাৎকে গ্রেপ্তার করে দিনাজপুর পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে। দিনাজপুর পুলিশ তাকে বগুড়া থেকে দিনাজপুরে নিয়ে গেছে।


শর্টলিংকঃ