ইবির কলা অনুষদের নতুন ডিন ড. সরওয়ার মুর্শেদ


ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কলা অনুষদের নতুন ডিন হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন বাংলা বিভাগের অধ্যাপক ড. সরওয়ার মুর্শেদ। মঙ্গলবার (৩০ এপ্রিল) বেলা সাড়ে ১১ টায় কলা অনুষদ ডিনের কার্যালয়ে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে তিনি এই দায়িত্ব গ্রহণ করেন।

দায়িত্বের মেয়াদের পাশাপাশি চাকরিজীবনও শেষ হওয়া সদ্যবিদায়ী ডিন আরবী ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. নেছার উদ্দিন আহমদের স্থলাভিষিক্ত হলেন তিনি।

ড. নেছার উদ্দিন আহমদের সভাপতিত্বে ও আরবী ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড রফিকুল ইসলামের সঞ্চালনায় দায়িত্ব গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা।

এছাড়াও থিওলজি এন্ড ইসলামিক স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. আকবর হোসেন, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. নাসিম বানু, আইন অনুষদের ডিন অধ্যাপক ড. রেবা মন্ডল, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মোস্তোফা কামাল, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. অরবিন্দ সাহা সহ বিভিন্ন বিভাগের সভাপতি ও শিক্ষকরা উপস্থিত ছিলেন।


শর্টলিংকঃ